ঢাকা, বুধবার, ১ মে, ২০২৪

যে সিনেমা দিয়ে অভিনয়ে ফিরছেন শাবনূর

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউড চিত্রনায়িকা শাবনূর। সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে ঢাকায় ফেরেন তিনি। দেশে এসেই ‘রঙ্গনা’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। ছবিটি পরিচালনা করছেন নবীন নির্মাতা আরাফাত হোসাইন। এই চলচ্চিত্রের মাধ্যমে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়াতে চলেছেন শাবনূর।


অন্যদিকে নির্মাতা আরাফাতের এটি প্রথম সিনেমা। এর আগে কিছু চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি। সিনেমায় শাবনূরের বিপরীতে কাকে নেওয়া হবে তা এখনো প্রকাশ করেননি এই নির্মাতা।


শাবনূরের বিষয়ে আরাফাত বলেন, সিনেমাটি নির্মিত হবে থ্রিলার গল্পে। দর্শকরা এখনো তাকে পর্দায় দেখতে আগ্রহী। আমারও শুরুতে তাকে নিয়ে কাজ করার ইচ্ছা। সেই অনুযায়ী গল্প লেখা। এটি নারীকেন্দ্রিক গল্প, তবে ভিন্নতা রয়েছে। তাকে ঘিরেই এগিয়ে যাবে সিনেমাটি। নতুন বছরে শুরু হবে শুটিং । একটানা কাজ করে শেষ হবে এর দৃশ্যায়ন। সিনেমাটি ঈদে মুক্তির পরিকল্পনা রয়েছে।


নতুন সিনেমা দিয়ে পর্দায় ফেরার বিষয়ে শাবনূর বলেন, সাত মাস আগে অস্ট্রেলিয়ায় থাকাকালীন ‘রঙ্গনা’র গল্পটি পাঠানো হয় আমাকে। তখনই কাজটি করতে রাজি হই। সিনেমার গানগুলো বেশ চমৎকার। কবির বকুল ভাইয়ের হাতে জাদু আছে। গান শুনেই ইচ্ছা করেছিল লাফ দিয়ে শুটিংয়ে নেমে যাই। এই সিনেমা দিয়েই ক্যামেরার সামনে দাঁড়াব। এখন নিজেকে প্রস্তুত করছি। আশা করছি, দর্শকরা দারুণ কিছু পেতে যাচ্ছেন।


রঙ্গনায় থাকছে তিনটি গান। সেগুলো লিখেছেন গীতিকার কবির বকুল। সিনেমার দুটি গান গাওয়ার পাশাপাশি সুর ও সংগীতায়োজন করবেন কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল। ছবিটির কাহিনি লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য ও সংলাপ করেছেন তন্ময় মুক্তাদির।

ads

Our Facebook Page